Please enable JavaScript to access this page. Bangla Choti: Bangla Choti golpo- বাংলা চটি গল্প

Bangla Choti golpo- বাংলা চটি গল্প

বয়স তখন 22. সিলেট যাচ্ছিলাম নাইট কোচে. জানালার পাশে খুঁজতে খুঁজতে সীট পেলাম শেষের দিকে. কিছুক্ষণের মধ্যে আমার আশে পাশের সীটগুলোও ভর্তি হয়ে গেলো. মনে হচ্ছিলো আমার পাশের সীট খালী রেখেই হয়তো বাস ছেড়ে দেবে. কিন্তু শেষ মুহুর্তে উঠলেন একজন ভদ্রমহিলা. একাই এসেছেন.

বয়স 42 এর আশেপাশে হবে. শ্য়ামলা. গড়পড়তা বাংলাদেশী মহিলাদের তুলনায় লম্বা. হালকা পাতলা গড়নের জন্য় অথবা শাড়ী পরার ধরণের জন্য় হয়তো বেশীই লম্বা লাগছিলো. চলাফেরায় বেশ সাবলীল. ধুমধাম লাগেজ রেখে সীটে বসে হেলান দিলেন.

কিছুক্ষণ পর লাইট অফ হয়ে গেলো. উনি উঁশখুশ করতে করতে মাথা মালিশ করতে লাগলেন. আমি উনার কানের কাছে গিয়ে ফিসফিসিয়ে আমার সীটটা অফার করলাম. উনি রাজী হয়ে উঠে দাঁড়ালেন. আমিও সীট ছেড়ে করিডোরে গিয়ে দাঁড়ালাম. এতোক্ষণে ভালোমতো নজর পরলো উনার দিকে. উচ্চতা আমার প্রায় সমান. স্লিম. পাছাটা বেশ ভারী. নজর পরতেই মাথা নষ্ট. আমার শরীরে রক্ত চলাচল ততক্ষণে বেড়ে গেছে. পৌরুষ চাগান দিয়ে উঠেছে.

আমি উনার পেছনে দাঁড়তেই বাস প্রচন্ড ধাকুনি খেলো. উনি ভারসাম্য় হারিয়ে পড়ে যাচ্ছিলেন. শক্ত করে ধরে ফেললাম উনাকে. আমার পৌরুষ আটকে গেলো উনার পাছার ঠিক মাঝখানে. এদিকে বাসের ঝাকুনির তালে তালে ঢেউয়ের মতো উপর নীচ হচ্ছে আমাদের শরীর. কিছুক্ষণ পর ঝড় থেমে গেলো. আমরা সীটে বসে গেলাম.

রাস্তার কাজ হচ্ছিলো ওখানে. বাসের ঝড় থেমে গেলেও মনের ঝড় বেড়েই চলছিলো আমার. একটু বয়স্ক মহিলাদের প্রতি আকর্ষণ ছোটবেলা থেকেই. আবার বাহারী পাছা. ফুল নেটওয়ার্ক পেতে সময় লাগেনি. সীটে বসার অনেক্ষণ পরেও নেটওয়ার্ক ফুল ছিলো. বাইরে থেকেও বোঝা যাচ্ছিলো হয়তো.

উনি সম্ভবত ফলো করছিলেন. ওয়েদার ঠান্ডা হওয়ার পর ফিসফিস করে কথা বলতে শুরু করলেন. আমিও লো ভয়েসে উত্তর দিচ্ছিলাম.

মহিলাঃ কি নাম তোমার

আমিঃ নির্ঝর.

মঃ কি করো

আঃ ইন্জিনিয়ারিংয়ে অনার্স করছি.

মঃ তোমাকে দেখে ছাত্র বলে মনে হয়না. তুমি ফর্সা. কিন্তু রোদে পোড়া

আঃ প্রচুর ক্রিকেট খেলি. আপনিও বেশ এথলেটিক. জিরো ফিগার.

মঃ তুমি কিভাবে জানলে

আঃ কিছুটা দেখে শিখেছি, কিছুটা ঠেকে...ও আচ্ছা....সরি...

মঃ হাহা. তুমি তো বেশ মজার. ডোন্ট বি সরি. দ্য়াট ওয়াজ এন এক্সিডেন্ট.

আঃ স্টিল...বাই দ্য় ওয়ে. আপনার বাংলা, ইংলিশ উচ্চারণ চমতকার.

মঃ আম এন ওকেশনাল সিংগার. তোমার উচ্চারণও সুন্দর.

আঃ আমি আইইএলটিএস ক্লাশে পড়াই...

মঃ দ্য়াটস গুড. আমি ব্য়াডমিন্টন খেলি বাসার লনে. তুমি চাইলে আসতে পারো. প্রায়ই পার্টনার পাওয়া যায় না. আমার বাসা উপশহর...

আঃ আপনার হাব্বি...

মঃ উনি নিয়মিত শিল্পী. খেলাধুলায় মনোযোগ কম.

আঃ বিষাদ সিন্ধু...

মঃ হাহা. দ্য়াটস রাইট. এ পেইনফুল সাগা.

আঃ আপনি এতো রাতে একা এসেছেন...

মঃ ছেলেমেয়েরা বাইরে পড়াশুনা করে. বর বিজি.

আঃ এন্ড হি ইজ নট ইন্টারেস্টেড টু প্লে...

মহিলা আচমকা আমার দিকে চোখ বড় করে তাকালেন.

আঃ আম সরি. আই মিন হি ইজ নট ইন্টারেস্টেড ইন ব্য়াডমিন্টন.

মঃ আই নো হোয়াট ইউ মিন...

উনি বাইরের দিকে তাকালেন. অন্ধকার পৃথিবীতে বিষাদরুপী সিন্ধুকে আড়াল করতে চাইছিলেন হয়তো. অনেকক্ষণ পর আমি কথা বললাম.

আঃ আপনার মাথাধরা কমেছে

মঃ না. ঢাকার রাস্তার জ্য়াম...

আঃ এ সফ্ট মাসাজ মাইট হেল্প. লেম্মি ডু ইট...

মঃ ও নো. দ্য়াটস ওকে.

আঃ নো ওরিজ. আম এ স্টুডেন্ট এন্ড ও প্লেয়ার. নট এ মার্ডারার...

উনি আমার দিকে গভীরভাবে তাকিয়ে থাকলেন কিছুক্ষণ. অভিজ্ঞ দুটি চোখ দিয়ে আমার হৃদয়টা পড়ে ফেলতে চাইছেন হয়তো. কতটুকু ট্রাস্ট করা যায়...কতটুকু পটেন্ট...

একসময় আমার মনে হলো উনার মাথাটা আমার দিকে ঝুকে আসছে. আমি দেরী না করে আমার হাতটা উনার মাথার পেছন দিক দিয়ে নিয়ে কপালে হাত রাখলাম. আঙুল দিয়ে মাথায় বিলি কেটে দিতে লাগলাম. কপাল, ভ্রু আলতো মাসাজ করতে লাগলাম. এভাবে কিছুক্ষণ চলার পর উনার নাকের আশেপাশে মাসাজ করলাম. তারপার গালে...তিনি আমার দিখে ঘেঁষে বসলেন. তারপর কানের লতি...কানের চারপাশ...গালের সবটা. ঠোঁটের চারদিক...

মঃ তোমার গার্লফ্রেন্ড আছে...

আঃ না...

মঃ ইউ লায়ার...

আঃ গার্লফ্রেন্ড আমার ভালো লাগে না

মঃ তাহলে কাকে ভালো লাগে

আঃ গার্লফ্রেন্ডের মা-কে...

মঃ হাহাহা. এমন কেন

আঃ আই হেভ এ ফেসিনেশন ফর এজড উইম্য়ান.

মঃ এম আই এজড অর ইয়াং

আঃ ইউ আর ইয়াং এনাফ টু বি ভিগোরাস ইয়েট এজড এনাফ টু বি রিগোরাস

মঃ এন্ড ইউ আর ইয়াং এনাফ টু বি রক হার্ড ইয়েট এজড এনাফ টু ডাই হার্ড...

আঃ হাউ ডু ইউ নো...

মঃ ইউ অয়্য়ার স্ট্রোকিং মি সো হার্ড উইথ দ্য়াট থিং অফ ইয়োর্স

আঃ দ্য়াট ওয়াজ এন এক্সিডেন্ট.

মঃ তুমি আন্ডারওয়ার পড়ো না. দ্য়াট ইজ নট এন এক্সিডেন্ট.

আঃ তুমি পড়ো...

মঃ না...

অনেক্ষণ চুপচাপ. আমি আবার মাসাজ শুরু করলাম. এবার একটু বড়ো পরিসরে. কানের পেছন দিক. ঘাড়. কাঁধ. কলার বোন. ঠোঁট....

উনার শ্বাস ভারী হয়ে উঠতে শুরু করলো. চোখ বন্ধ. একসময় বড়ো একটা ঝাকুনি খেলো বাস. দ্রুতই আমার হাত উনার বগলের নীচ দিয়ে ঢুকিয়ে দুধ ধরে ফেললাম.

উনি শিউরে উঠলেন.

কিছুক্ষণ চুপচাপ.

আস্তে আস্তে চাপতে শুরু করলাম.

এতো নরম...এতো টাইট...একটুও ঝুলেনি...

উনি এমনভাবে শাড়ী পরেছিলেন...সব ঢাকা ছিলো. এখন সব আমার হাতের মুঠোয়. অন্ধকার আর শাড়ীর ঢাকনার ভেতরে আস্তে আস্তে খুলে ফেললাম ব্লাউজের সবগুলো হুক. কিন্তু ব্রা খুলতে পারছিলাম না. শেষমেষ ব্রা এর ভেতরে হাত দিয়ে পিষতে শুরু করলাম...

উনার বোটা শক্ত হয়ে টুইন টাওয়ার হয়ে গেলো. উনার মুখ হা হয়ে আকাশের দিকে হয়ে আছে...

চাপতে চাপতে হাত ব্য়াথা হয়ে গেলো আমার. কথনো দুই দুধ একসাথে. কখনো একটা একটা করে. কিন্তু মহিলা মুখ হা করে মাথা আকাশের দিকে করে বড় বড় শ্বাস নিয়েই যাচ্ছেন...

একসময় একটা হাত নীচে নামতে শুরু করলো. শাড়ীর নীচ দিয়ে চলে গেলো তলপেটে. আরো নীচে. আরো নীচে.

ক্লিন শেভ. সত্য়িই পেন্টি পড়েননি.

বল্টু মাসাজ করতে করতে একসময় বন্য়ায় ভেসে গেলো সমস্ত অন্য়ায়.

উনি বললেনঃ নটি বয়...

No comments: