Please enable JavaScript to access this page. Bangla Choti: মাদ্রাসার ছাত্রী কে চুদে দিল আপন চাচা বাংলা চটি গল্প

মাদ্রাসার ছাত্রী কে চুদে দিল আপন চাচা বাংলা চটি গল্প


আমি আনিকা, বাড়ি চট্টগ্রাম আমি মাদ্রাসায় পড়াশোনা করি।
আমার বাবা রা ২ ভাই ৪ বোন, বাবা সবার বড় চাচা সবার ছোট। চাচার বয়স ৩৮ বিয়ে করেছে ১০ বছর হয়েছে। বউএর সাথে সম্পর্ক ও ভাল কিন্তু নজর খারাপ তা আমি জানতাম না। আমি ফর্সা, ৫.৩,  ফিগার মিডিয়াম (সেক্সি ফিগার বলা যায়। যে ঘটনা টা বলতে যাচ্ছি কিছুদিন আগেই ঘটল, আমাদের মাদ্রাসা বন্ধ করোনার কারনে। বাড়িতে বসে আম্মু কে সাহায্য করা মোবাইল চালানো এসব করে সময় কেটে যায়।


চাচি বাপের বাড়ি গেছে প্রায় ১৫ দিন হয়ে গেল। একদিন আম্মু ও নানুর বাড়ি গেল বাসাই আমি আর আব্বু,  চাচা কেমন জানি আমার দিকে কেমন করে থাকায়, কয়েক বার খেয়াল করেছি।  পরদিন সকাল ১১ টার দিকে আব্বু বাজারে গেল। আমি একা ঘরে, চাচা ঘরে গিয়ে আমাকে ডাক দিল আমি তখন রান্না শেষ করলাম মাত্র।  চাচা বলল ভাইয়া করে (আমার বাবা) আমি বললাম বাজার করতে গেছে।  চাচা বলল আমার রুমে আইত আমার চাবি একটা খুজে পাচ্ছি না। আমি গেলাম চাবি খুজতেছি,  চাচার নজর আমার বুকের দিকে,  আমি একবার খাটের নিচে উপুড় হয়ে দেখি, পেছনে পাছা টা খাড়া হয়ে আছে, চাচার ধোন তখন লাফানো শুরু করে দিয়েছে, চাচা পাশে এসে ঘষা খেল আমার পাছার সাথে, আমি উঠে পেছনে থাকাতেই চাচা হাতে ধোন নাড়াচ্ছে তার। আমি চলে যেতে চাইলাম আমাকে ধরে ফেলল,, বুকে জড়িয়ে নিল। বললাম এগুলো কি হচ্ছে? চাচা বল্ল প্লিজ, না করিস না, আমি বললাম এগুলো পাপ। চাচা বলল কোন পাপ না তুর মত যুবতী মেয়ের উপর চাচার অধিকার আছে বলে কিস করতে লাগল, দুদ টিপ্তেছে। পাছায় ধোন ঘসে, তারপর আমার সব জামা খুলে দিল। নিজের লুঙ্গি খুলে নিয়েছে, ধোন টা লাফ দিয়ে বের হয়ে এল, চাচার সামনে লেন্টা দাঁড়িয়ে আছি লজ্জা লাগছে। চাচা বলল।লজ্জার কিছু নাই আমাকে খুলে করে বিছানাতে নিল। সব জায়গাত্র চুস্তে লাগল নাভি থেকে নিচে নেমে গুদে গেল, তখন আমি অন্য রকম সুখ পাচ্ছি, আমি রেসপন্স দিচ্ছি, গুর নাড়াচ্ছি।
বললাম চাচা এবার ওটা ঢুকান,  আমার আগুন নিভান।
তারপর চাচা গুদ থেকে উঠে ভুদায় তার ৮ ইঞ্চি বাড়া টা সেট করল।


এক টাপে ঢুকল না, তুতু লাগিয়ে আবার দিল পুরা ঢুকে গেল।
এরপর টাপানো শুরু করেছে টানা ১০ মিনিট চুদার পর আমাকে উঠতে বল, বলল কুত্তার মত চুদবে। আমাই ডগি স্টাইলে হলাম, চাচা পেছন থেকে চুদা শুরু করল, সুখের সাগরে ভেসে যাচ্ছি আমি আহা কি সুখ চাচা চুদেন বলতে লাগলাম।
এক টানা ১৫ মিনিট চুদে চাচার মাল বের হবার সময় হল।
আমি বললাম বের করেন ওখানে ফেলবেন না, চাচা ধোন বের করে আমার পাছার উপরে সব মাল ছেড়ে দিল।
চাচা বলল কেমন লাগল, আমি বললাম অনেক মজা পাইছি।
চাচা বলল কাউকে বলিস না, তুর চাচি জানলে বড় সমস্যা হয়ে যাবে।
এরপর আরো ৩ বার চাচার চুদা খাওয়ার সুযোগ হল।

No comments: