Please enable JavaScript to access this page. Bangla Choti: শেষমমেশ ছোট ভাইকে দিয়ে চোদালাম বাংলা চটি গল্প

শেষমমেশ ছোট ভাইকে দিয়ে চোদালাম বাংলা চটি গল্প

আমি নিলা,জনি আমার ছোট ভাই,বাবা মা রোড বিদেশে রোড এক্সিডেন্টে মারা গেছে,তখন থেকে জনি ও বব্যাবসা দেখা শুনার দায়িত্ব আমার কাধে পড়ে।জনির ও তেমন বন্ধু ছিলো না।আমরা ২ ভাই বোন বন্ধুর মতো একসাথে বড় হয়েছি।তো আমারা খুব ফ্রি ছিলাম।আমার মনের মধ্যে যৌবনের তারনা যাগতো,তখন ইচ্ছে করলে কাওকে দিয়ে দেহের জ্বালা মিটাতে পারতাম,কিন্তু করি নাই,জনির কথা চিন্তা করে আমার মনে কোন পুরুষে স্থান দেই নাই,মাঝে মাঝে আমার মনে একটা ভাবনা ওকি দিতো,আমাদের এতো বড় বাড়িতে শুধু ২ ভাই বোন থাকি,আত্বীয় বলতে বাবা মায়ের এক্সিডেন্ট করে মারা যাবার পর আর কারু সাথেই যোগাযোগ নাই,তাই ভাবলাম আমাদের ২ভাই বোনের ভালোবাসার মধ্যে কাওকে ভাগ বসাতে দিবো না,তখন থেকে জনিকে দিয়ে আমার দেহের সব জ্বালা মিটাবার চিন্তা করলাম।

আর ভাই বোনের চটি গল্পের বই পড়তাম।জনি যখন ক্লাশ ৯ পড়ে,তখন অফিস থেকে এসে খেয়াল করলাম,যে আমার গল্পের বই গোলো কেউ পড়ে।বাসাই জনি ছাড়া কেউ নাই।তখন থেকে আরো বেশি বোশি বই রাখতে শুরু করলাম।এই ভাবে চলতে থাকলো।জনির এস এস সি পরিক্ষা শেষ।জনি=একদিন আমাকে বল্ল আপু তুমি কি কাউকে ভালোবাসো।আমি বল্লাম না কেনো।জনি=তাহলে বিয়ে করছো না যে।আমি=আমার এই রকম কাউকে পাই নি।আমি=তুই কাউকে ভালোবাসিস।জনি=আমাকে কে ভালোবাসবে।
আমি=তুই এতু হেন্ডসাম আর তুর প্রেমে কেউ পরে না এইটা বিস্বাশ করবো ভেবেছিস।তুর মতে কাউকে পেলে আমি প্রেমে পরে যেতাম।সত্যি করে বল কাউকে ভালোবাসিস।
জনি=হুম।
আমি=আমার মনটা খারাপ হয়ে গেলো,বল্লাম কে সে?
জনি=তুমি।আমি পৃথিববীর সব থেকে বেশি ভালোবাসি তুমাকে। Love u apu
আমি=love u 2 বলে ওর গালে চুমু দিলাম। আমি ওর সাথে সেক্স বিষয়ে আস্থে আস্থে কথা বলা শুরু করলাম।
জনি=আপু তুমি যে গল্পো গুলো পড়ো।আমি ও পড়েছি।
আমি=তুর এগোলা পড়া ঠিক না
জনি=কেনো আসিও একটা জোয়ান ছেলে তুমি পড়তে পাড়লে আমি কেন পাড়ব না।আমার কাছে খুব ভালো লাগে।আচ্ছা আপু এগুলো কি সত্যি।


আমি=হে সত্যি।অনেক দেশে এমন হয় শুনেছি।
জনি=অহ আমাদের দেশে যদি হতো।
আমি=আমাদের দেশে ও হয় তবে লোক চুক্ষের আড়ালে।
জনি=আপু গল্পো গুলো পড়ার পর আমার খুব করতে মন চাই।
আমি=যা তুকে একটা বিয়ে করিয়ে দিবো বলে ওর থুতনিতে একটা নাড়া দিলাম।
জনি=সে কি তুমার মতো সুন্দরি হবে, আর আমাকে তুমার মতো এতো ভালোবাসবে।
আমি=আমি সুন্দরি কে বলেছে।এর চে কতো সুন্দরি আছে
জনি=আমার দেখা পৃথিববীর শ্রেষ্ঠ সুন্দরি এবং সেক্সি তুমি।তুমাকে যে বিয়ে করবে তার জীবন সার্থক।
আমি=আমি বিয়েই করবো না
জনি=কেনো
আমি=বাবা মা মারা যাবার পর থেকে তুকে আর ব্যাবসা সামলাচ্ছি।কোন পুরুষকে মনে জাইগা দেইনাই তুর কথা চিন্তুা করে।আমার মনের মধ্যে তই ছিলি,আমাদের মধ্যে কাউকে আনতে চাই নি। তুই এখন বুঝতে শিখেছিস।


জনি=আপু আমি ও তুমাকে অনেক ভালোবাসি বলে জরিয়ে ধরলাম।ঠোঁটে চুমু দিলাম আপু ও দিলা।দুজন দুজনের ঠোঁট চুষতে থাকলাম।
আমি=ছাড় অনেক রাত হয়েছ খেতে আয়।তারপর খাবার খেয়ে।টিভি রুমে গল্পো করতেছি।জনি আমার হাত ধরে রাখছে।
জনি=আপু তুর ব্রার গন্ধটা আমাকে পাগল করে দিয়েছে।

No comments: